[Fedora-Bangladesh] Vuze & Flash

Junayeed Ahnaf Nirjhor zombiegenerator at gmail.com
Fri Nov 13 19:13:41 UTC 2009

On Fri, 13 Nov 2009 23:53:32 +0600, Imtiaz Rahi <imtiaz at fedoraproject.org>
wrote:

> 2009/11/14 Junayeed Ahnaf Nirjhor <zombiegenerator at gmail.com>
>

>> আমি গতকাল রাত্রে অয়ন ভাই এর সাথে পরামর্শ করে আমার ফেডোরাতে ভুজ টরেন্ট
>> ক্লায়েন্ট ইনস্টল করলাম। টারবল থেকে কম্পাইল, লিঙ্কিং সবই ঠিকভাবে হল
>> কিন্তু
>> বিপত্তি হল ফ্ল্যাশ নিয়ে। কোনভাবেই ফ্ল্যাশ লোকেট করে না। ইউজার স্পেসিফিক
>> প্লাগইন এর জন্য ভুজ ডাইরেক্টরি হল /home/nirjhor/.azureus/plugins/ আর
>> শেয়ারড
>> প্লাগইন ডাইরেক্টরি হল /opt/vuze/plugins/ . কোথায় থেকে কি কপি করলে
>> ফ্ল্যাশ
>> কাজ করবে তা জানালে খুবি উপকার হয়।
>>
>> অ.ট: আমি ভুজ ব্যবহার করব না এর অতিরিক্ত মেমরী কনজাম্পশন এর কারণে কিন্তু
>> একটা সফট সম্পূর্ণ কাজ করবে না েটা কোনভাবেই মেনে নিতে পারছি না।
>>
>> --
>> Using Opera's revolutionary e-mail client: http://www.opera.com/mail/
>>
>> May almighty's blessing always be upon you-
>> Md.Junayeed Ahnaf Nirjhor
>> Jaleswaritala,Bogra
>> Homepage-Http://nirjhor.wordpress.com
>> Mobile number-+8801673911916

> Just try to copy the flash plugin file, usually named "libflashplayer.so"
> into Vuze's plugin folder.
> I also faced this prob previously.
Didn't work or I messed up something. Take a look:

[nirjhor at localhost ~]$ cd /opt/vuze/plugins/
[nirjhor at localhost plugins]$ ls
azplugins  azrating  azupdater  azupnpav  jre1.6.0_17  libflashplayer.so
[nirjhor at localhost plugins]$

And here:
  [nirjhor at localhost /]$ cd home/nirjhor/.azureus/plugins/
[nirjhor at localhost plugins]$ ls
azemp  azupnpav  libflashplayer.so
[nirjhor at localhost plugins]$

But after starting the program, it keeps asking for flash.